১৫ই আগস্ট, ২০২২ ইং | ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | বিকাল ৩:২৭

এ বছর বিয়ের পিঁড়িতে বসেছেন যারা

 শোবিজ অঙ্গনে বিয়ে নিয়ে লুকোচুরি নতুন কোনো বিষয় নয়। খুব কম সময়ই ঢোল পিটিয়ে তারকারা বিয়ের পিঁড়িতে বসেন। কারণ অনেকে মনে করেন- বিয়ে ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব ফেলবে। কথাটি এ উপমহাদেশের জন্য কিছুটা সত্যও বটে। যে কারণে অনেকে বুঝেশুনে সময় নিয়ে দিল্লিকা লাড্ডুর স্বাদ নেন। চলতি বছর ঢাকাই চলচ্চিত্রে কারা এই স্বাদ নিয়েছেন চলুন জেনে নেই।

নেতার সঙ্গে অভিনেত্রীর বন্ধন

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা তমা মির্জা। হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলতি বছর রাজনৈতিক ব্যক্তিত্ব হিশাম চিশতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। হিশাম চিশতি কানাডা প্রবাসী।

পরিচালকের ঘরণী নায়িকা

পরিচালক ও প্রযোজক জায়েদ রেজওয়ানের সঙ্গে কাজ করতে গিয়ে তানিয়া আক্তার দিপালীর সম্পর্কের সূচনা। এরপর দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গত বছর ডিসেম্বরে বাগদানের পর এ বছর ৩০ আগস্ট গাঁটছড়া বাঁধেন। এ সময় উপস্থিত ছিলেন দীপালি ও জায়েদের পরিবারের সদস্যরা। দিপালী ‘ব্ল্যাক মেইল’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন। এরপর ‘বাজে ছেলে : দ্য লোফার’, ‘আমি তোমার হতে চাই’ সিনেমায় কাজ করেন। চলচ্চিত্রের পাশাপাশি ধারাবাহিক নাটকসহ ৪০টিরও বেশি একক নাটকে অভিনয় করেছেন।

প্রেম গড়াল পরিণয়ে

‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান। নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই তিনি নিয়মিত অভিনয় করছেন। জান্নাত ফেরদৌসের সঙ্গে তিনি চুটিয়ে প্রেম করে আসছিলেন। সেই প্রেম এ বছর গড়াল  পরিণয়ে। গত ১১ জুন সন্ধ্যায় মিরপুরের একটি বাসায় দুই পরিবারের সম্মতিতে ঘরোয়াভাবে তাসকিন-ফেরদৌসের বিয়ে সম্পন্ন হয়।

পাঁচ বছর অপেক্ষার পর ছাদনা তলায়

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা ফাল্গুনি রহমান জলি। এরই মধ্যে কয়েকটি সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন। চলতি বছর পারিবারিকভাবে আরাফাত রহমানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় তার। দীর্ঘ পাঁচ বছর প্রেমের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজন।

অভিনয় করতে গিয়ে প্রেম, অতঃপর বিয়ে

বিজ্ঞাপন চিত্রে অভিনয় করতে গিয়ে পরিচয়, সেই থেকে বন্ধুত্ব; এরপর প্রেম। সেই সম্পর্ক এ বছর আরো পোক্ত করলেন অভিনেতা শিবলী নোমান ও অভিনেত্রী নিশাত প্রিয়ম। তারা বিয়ে করেন গত ১১ অক্টোবর।

ভালোসার ঘর

এ বছর ভালোবেসে ঘর বেঁধেছেন মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী সানজানা মিতু। স্বামী তানিম শাহরিয়ার পেশায় বিমানের কেবিন ক্রু। তিনি বর্তমানে কাতার এয়ারওয়েজে চাকরি করছেন।

প্রকাশ :ডিসেম্বর ১৯, ২০১৯ ৫:৫৫ অপরাহ্ণ