১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | দুপুর ২:০৭

শরীয়তপুরে বরযাত্রী বাস খাদে: নিহত ২

নিজস্ব প্রতিবেদক:

শরীয়তপুরের ডামুড্যায় একটি বরযাত্রী বাস অটোবাইককে সাইট দিতে গিয়ে পাশের খাদে পড়ে দু’জন যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো অন্তত ৩৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে ডামুড্যা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ২টি ইউনিট বাসটি উদ্ধার চেস্টা চালিয়ে যাচ্ছে।

বাসে থাকা একই এলাকার চরমালগাঁও গ্রামের মতিন বেপারীর ছেলে রুবেল বেপারী (১৮) ও ধানকাঠি গ্রামের সেলিম সিকদারের ছেলে তাজেল সিকদার (১৯) মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বরযাত্রী- দিল মোহাম্মদ বেপারী, উজ্জল, মনির হোসেন, বাদল, সেলিম, আনোয়ার হোসেন, গাড়ী চালক মজিদ মাঝি ও হেলপারসহ অন্তত ৩৫জন মারাত্মক আহত হন। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

শরীয়তপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) থান্দার খায়রুল হাসান বলেন, বরযাত্রী নিয়ে কনের বাড়ি যাওয়ার সময় বাস খাদে পড়ে ২জন নিহত হয়েছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের চিকিৎসার ব্যবস্থা করি এবং ডামুড্যা ও গোসাইরহাট উপজেলা ফায়ার সার্ভিসের লোকজন নিয়ে বাসটি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

দৈনিক দেশজনতা /এন আর

 

প্রকাশ :সেপ্টেম্বর ১২, ২০১৭ ৭:৪৭ অপরাহ্ণ