১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | বিকাল ৫:৩৬

নরসিংদীতে ইজিবাইক ছিনতাইচক্রের ৯ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে চালক হত্যা করে ইজিবাইক ছিনতাইচক্রের নয় সদস্যকে গ্রেপ্তার ও তাদের স্বীকারোক্তি মতে ১০টি ইজিবাইক উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার সাইফুল্লাহ আল-মামুন।

তিনি জানান, গ্রেপ্তাররা হলো কুঁড়িগ্রাম জেলার কচাকাটা থানার রাঙ্গালিরকুটির সাইফুল ইসলাম, গাজীপুর জেলার কাপাসিয়া থানার বাগিয়ার (প্রেম নগর) তুহিন, নরসিংদীর শহরের মধ্য কাউরিয়াপাড়ার হৃদয়, নরসিংদীর মনোহরদী থানার চালাকচরের (গাংপাড়)বুলবুল,  মাধবদী থানার বড় গদাইরচরের রনি। এরা সকলেই নিহত অটোরিকশাচালক হাবিবুর রহমান হত্যাসহ আরো একটি হত্যার ঘটনায় সরাসরি জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করে। তাদের স্বীকার মতে এই ঘটনাসহ অন্যান্য ঘটনায় ছিনতাইয়ের ১০টি অটোরিকশা উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ২৯ এপ্রিল সকালে সদর উপজেলার শীলমান্দী এলাকা থেকে হাবিবুর রহমান নামে এক চালকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত চালক হাবিবুর রহমান পাশ্ববর্তী পাঁচদোনা ইউনিয়নের মূলপাড়া গ্রামের ওসমান মিয়ার ছেলে।

হাবিবুর রহমান দুপুরের খাবার খেয়ে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। কিন্তু অন্যান্য দিনের মতো রাতে আর বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান মেলেনি। সকালে শীলমান্দী এলাকার রাস্তার পাশে একটি পতিত জমিতে তার গলাকাটা লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।

দৈনিক দেশজনতা/এন এইচ

প্রকাশ :মে ১২, ২০১৮ ৯:২৬ অপরাহ্ণ