১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৯:২৩

নওগাঁয় ৩ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার

নওগাঁ প্রতিবেদক:

শুক্রবার সকালে নওগাঁর নিয়ামতপুর উপজেলার টগরইল এলাকা থেকে র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালিয়ে একটি পাজেঁরো জীপ ও ৩ হাজার বোতল ভারতীয় ফেনসিডিলসহ রবিন (২৬) ও তসলিম (৫০) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে। রবিন রাজশাহী জেলার বাঘা উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া গ্রামের সামসুজ্জামান ওরফে রাজার পুত্র এবং তছলিম চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বাররশিয়া গ্রামের মৃত বিশুর পুত্র।

র‌্যাব সুত্র জানায়, শুক্রবার সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল হয়ে কতিপয় মাদক ব্যবসায়ী ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল বিক্রির উদ্যেশ্যে একটি মিতসুবিসি পাঁজেরো কাল রংয়ের জীপ গাড়ীতে করে (যার নম্বর- ঢাকা মেট্ট্রো ঘ-০২-১৫৮২) নওগাঁর নিয়ামতপুর উপজেলার আড্ডা এলাকার দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল নাচোল থেকে আড্ডার বিভিন্ন জায়গায় কৌশলে অবস্থান নেয়। জীপ গাড়িটি আসতে দেখে থামার সংকেত দিলে সংকেত অমান্য করে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে। পরে নিয়ামতপুর উপজেলার টগরইল এলাকায় নাচোল টু আড্ডাগামী মহাসড়কে ৩টি ট্রাক দিয়ে বেরিকেড দিলে জীপ গাড়িটি থামিয়ে দেয়। পরে জীপের ভিতরে তল্লাশী চালিয়ে মোড়ানো অবস্থায় ৩ হাজার বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল, নগদ ৩হাজার ৩শ’ ৩০টাকা, ২টি মোবাইল সেটসহ উল্লেখিত দু’জন মাদক বিক্রেতাকে আটক করে।

পরে তাদের স্বীকারোক্তিতে র‌্যাব জানতে পারে, তারা দীর্ঘদিন থেকে মাদক বিক্রি করে আসছিল।এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক দেশজনতা /এন আর

প্রকাশ :এপ্রিল ৬, ২০১৮ ৮:৩৭ অপরাহ্ণ