২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | সকাল ৯:৩৯

কুড়িগ্রামের রৌমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুড়িগ্রাম প্রতিবেদক:
কুড়িগ্রামের রৌমারীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য জাকির হোসেন (২১) ও কলেজ ছাত্র জুয়েল (১৯) নামে দুইজন নিহত হয়েছেন। এ সময় সঙ্গে থাকা প্রিন্স (১৯) ও নায়েক (১৯) নামে দুই কলেজছাত্র আহত হয়েছেন।
সোমবার দুপুর একটার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের ডিসি রাস্তার শিবেরডাঙ্গী নামক স্থানে মোটর সাইকেলের সাথে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে উপজেলার গোলাবাড়ী গ্রামের আব্দুল মোমেনের ছেলে সেনাবাহিনীর সদস্য জাকির হোসেন (২১), একই গ্রামের আইনুদ্দিনের ছেলে কলেজ ছাত্র জুয়েল (১৯) নামের দুইজন ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেলের পিছনে বসে থাকা একই গ্রামের সাওখায়াত হোসেন সবুজের ছেলে প্রিন্স (১৯) ও নায়েক (১৯) নামে দুই কলেজ ছাত্র আহত হয়েছেন।
নিহত পরিবার সূত্রে জানা যায়, নিহত সেনাবাহিনীর সদস্য জাকির হোসেন ২ বছর ধরে ৩৬ আর্টিলারি রাজ্যন্দ্রপুর গাজীপুর সেনানিবাসে কর্মরত ছিলো। অসুস্থ বাবা আব্দুল মোমেনকে দেখার জন্য তিন দিনের ছুটিতে বাড়ি আসে। আজ রাতেই তার কর্মস্থলে যাওয়ার কথা ছিলো। দুপুরে চার বন্ধু মিলে দু’টি মোটর সাইকেল যোগে রাজিবপুরে এক বন্ধুর বাড়িতে দাওয়াত খাওয়ার উদ্দেশে যাচ্ছিল তারা পথে মধ্যে এ দুর্ঘটনার শিকার হয়ে দুই বন্ধু নিহত ও দুই বন্ধু আহত হন।
রৌমারী থানার ওসি মো. জাহাঙ্গীর আলম জানান, ট্রাক্টরটি আটক করা হয়েছে, মামলার প্রস্তুতি চলছে।

দৈনিক দেশজনতা /এন আর

প্রকাশ :ফেব্রুয়ারি ১২, ২০১৮ ৪:৪০ অপরাহ্ণ