১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:০০

জনতা ব্যাংকের কাউন্টার থেকে ৪৫ লাখ টাকা চুরি

জয়পুরহাট শহরের বাটার মোড় এলাকায় অবস্থিত জনতা ব্যাংকের কোষাধ্যক্ষের কক্ষ থেকে ৪৫ লাখ টাকা চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চিফ ক্যাশিয়ার ও পিয়নকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
জয়পুরহাট শাখার ম্যানেজার চুরির বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে ব্যাংক খোলার পর অতিরিক্ত ৪৫ লাখ টাকা সোনালী ব্যাংকে পাঠানোর জন্য পিয়ন আমানত হোসেনের সহযোগিতায় চিফ ক্যাশিয়ার রায়হান আলম টাকাগুলো গুছিয়ে একটি ব্যাগে ভরে ক্যাশ কাউন্টারের ভিতরেই রেখে দেন।
এমন সময় মাথায় টুপি পরা ৪০/৪৫ বছর বয়সের এক ব্যাক্তিকে ক্যাশ কাউন্টারে প্রবেশ করে টাকার ঐ ব্যাগ নিতে দেখা যায় সিসি ক্যামেরায়। সিসি টিভির ফুটেজ অনুযায়ী ব্যাংক থেকে বের হওয়ার সময় টাকার ব্যাগটি আরেকজনের হাতে দেখা যায় বলে জানান জনতা ব্যাংক জয়পুরহাট শাখার ব্যবস্থাপক শাহ আলম। এতে ধারনা করা হচ্ছে ৪/৫জনের একটি সংঘবদ্ধ অভিনব চোরের দল আগে থেকেই ব্যাংকে অবস্থান করছিল।
এ ঘটনায় চিফ ক্যাশিয়ার রায়হান আলম ও পিয়ন আমানত হোসেনকে তাৎক্ষণিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ সেলিম।চুরির খবর পেয়ে পুলিশ সুপার রশীদুল হাসানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছুটে আসেন এবং ঘটনাস্থল পরিদর্শন শেষে চুরি যাওয়া টাকা উদ্ধারে অভিযান শুরু করেছেন বলে জানা যায়।

দৈনিক দেশজনতা /এন আর

প্রকাশ :নভেম্বর ২৮, ২০১৭ ৫:৫৭ অপরাহ্ণ