২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১১:২৩

‘অপুর সঙ্গে প্রেম পর্দায়, বাস্তবে নয়’

বিনোদন প্রতিবেদক : ২০১৭ সালের ২২ নভেম্বর চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠিয়েছিলেন তার সাবেক স্বামী নায়ক অপু বিশ্বাস। তার উপর এনেছিলেন নানা অভিযোগ। সেসব অভিযোগের মধ্যে একটি ছিল, নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে নাকি অপুর প্রেমের সম্পর্ক আছে। যদিও সে সময় শাকিব খান সরাসরি কারও নাম উল্লেখ করেননি। কিন্তু বিভিন্ন গণমাধ্যমে ঘুরেফিরে বাপ্পীর নামটিই আসছিল।

এরপর ৯০ দিন পার হওয়ায় অপুর সঙ্গে শাকিবের তালাক কার্যকর হয়ে যায়। তখনও বিভিন্ন পত্র-পত্রিকাজুড়ে ছিল অপুর সঙ্গে অজ্ঞাত পরিচয় এক নায়কের প্রেমের গল্প। সেই অজ্ঞাত হিসেবে বাপ্পীর নাম প্রকাশ হলে বিভিন্ন সাক্ষাৎকারে অপুর সঙ্গে প্রেম বিষয়ক নানা প্রশ্নের উত্তর দিতে হয়েছে বাপ্পী ও অপুকে। তারা দুজনে সে সময় আলাদা ভাবে জোর দিয়ে বলেছেন, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। বাপ্পী অপুকে তার দিদি বলেও সম্মোধন করেন।

সেই পুরনো বিষয় নিয়ে আবারও গণমাধ্যমের মুখোমুখি নায়ক বাপ্পী চৌধুরী। সম্প্রতি একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে অপুর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে তাকে প্রশ্ন করা হয়। উত্তরে বাপ্পী বলেন, ‘একসঙ্গে কাজ করলে গুঞ্জন উঠবেই। যে নায়িকাদের সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গেই আমার প্রেমের গুঞ্জন উঠেছে। সময়ের পরিক্রমায় তা হারিয়েও গেছে। তবে সত্যিটা হলো, অপুর সঙ্গে আমার প্রেম পর্দায়, বাস্তবে নয়।’

যে অপুকে জড়িয়ে তার নামে গত দুই বছর ধরে প্রেমের গুঞ্জন, সবকিছুকে পায়ে মাড়িয়ে তার সঙ্গে জুটি বেধেই একটি ছবির কাজ শেষ করেছেন বাপ্পী চৌধুরী। নাম ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। ছবিটি মুক্তির অপেক্ষায়। পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এটি ২০০২ সালে মুক্তি পাওয়া রিয়াজ-শাবনূর জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর সিক্যুয়েল। ওই ছবিটির পরিচালকও। ১৭ বছর পর অপু-বাপ্পীকে নিয়ে বানালেন তারই দ্বিতীয় কিস্তি।

প্রকাশ :অক্টোবর ১০, ২০১৯ ১:১৪ অপরাহ্ণ