২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১০:৩২

এএসপি অফিসে ভাঙচুর: ছাত্রলীগ সভাপতিসহ ৩ জন রিমান্ডে

শেরপুর প্রতিবেদক:

শেরপুরে এএসপি সার্কেল অফিসে হামলা ও ভাঙচুরের অভিযোগে দায়ের করা দ্রুত বিচার আইনের মামলায় ছাত্রলীগ সভাপতি রাজীবুল ইসলাম রাজীবসহ (২৪) তিনজনের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে তদন্ত কর্মকর্তার তিনদিনের রিমান্ডের আবেদনের বিষয়ে উভয়পক্ষের শুনানি শেষে দ্রুত বিচার আদালতের দায়িত্বে থাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইফুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন।

অপর দু’জন হলেন-নালিতাবাড়ী উপজেলা বঙ্গবন্ধু যুব পরিষদের আহবায়ক, নাজমুল স্মৃতি কলেজের সাবেক জিএস আসাদুজ্জামান সোহেল (৪০) ও হযরত আলী বাবুর্চি (৪৫)।

একই সঙ্গে আদালত দেশরত্ন ছাত্র ঐক্যপরিষদের উপজেলা শাখার আহবায়ক তায়েবুর রহমান রুবেলসহ অপর ১৩ জনের রিমান্ড নামঞ্জুর করেন।

জানা গেছে, ওই মামলায় সোমবার দুপুরে ছাত্রলীগ নেতা রাজীব ও সাবেক জিএস সোহেলসহ ১৭ জন স্বেচ্ছায় আত্মসমর্পণ করলে তাদের জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। একইদিন বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম তাদের তিনদিনের রিমান্ডের আবেদন জানায়।

সহকারী পুলিশ সুপার (এএসপি) নালিতাবাড়ী সার্কেল মো. জাহাঙ্গীর আলম জানান, ওই ঘটনায় ৩ অক্টোবর নালিতাবাড়ী থানায় ২৮ জনের নাম উল্লেখ করে এবং আরও প্রায় দুই/আড়াইশ’ অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়।

দৈনিক দেশজনতা/এন আর

প্রকাশ :অক্টোবর ১০, ২০১৭ ৯:১৯ অপরাহ্ণ