২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১০:৫৭

মেহেরপুরে আওয়ামী লীগ কর্মীকে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি

নিজস্ব প্রতিবেদক:

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের ঢেপা গ্রামের আওয়ামী লীগ কর্মী আসাদুর রহমান হারুকে কাফনের কাপড় ও লাল ডোর দিয়ে মৃত্যু পরোয়ানা পাঠিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকালে ডাকযোগে এ মৃত্যু পরোয়ানা পাঠানো হয়।

তবে এতে কোন চিরকুট ছিলনা। গত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষরা এ ধরণের হুমকি দিতে পারে বলে এলাকাবাসী ধারণা করছে। আসাদুর রহমান হারু ওই গ্রামের মৃত রাহেল উদ্দিনের ছেলে।

এর আগে গত ইউপি নির্বাচনের পর ২০১৬ সালের ১৬ জুলাই প্রতিপক্ষের ১৪ জনকে অভিযুক্ত করে গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন আসাদুর রহমান হারু। সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন এলাকার কিছু সন্ত্রাসী প্রকৃতির লোক নির্বাচনের পর থেকে তাকে খুন ও গুম করার হুমকি দিয়ে আসছিলো।

এ বিষয়ে আসাদুর রহমান হারু সাংবাদিকদের জানান, পূর্ব শত্রুতার জের ধরে গ্রামের কতিপয় চিহিৃত সন্ত্রাসী এ ঘটনা ঘটাতে পারে। তিনি বলেন, ঘটনার পর থেকে পরিবারের লোকজন নিয়ে আতঙ্কে দিন পার করছি। ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এদিকে নতুন করে কাফনের কাপড় ও লাল ডোর পাঠানোর ঘটনায় বুধবার দুপুরে গাংনী থানায় বিষয়টি অবহতি করলে পূর্বের জিডির সাথে সেটিকে নথি করে নেওয়া হয়েছে বলে জানান গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। তিনি আরো জানান, যত দ্রুত সম্ভব বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক দেশজনতা /এমএইচ

প্রকাশ :সেপ্টেম্বর ৬, ২০১৭ ৪:০১ অপরাহ্ণ