২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১১:৫৬

ভালো আছেন অভিনেতা দীপঙ্কর

বিনোদন ডেস্ক : আগের চেয়ে অনেকটা ভালো আছেন টলিউড অভিনেতা দীপঙ্কর দে। গতকাল শনিবার আইসিইউ থেকে সাধারণ বেডে স্থানান্তর করা হয়েছে তাকে।

কলকাতার বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দীপঙ্কর। সেখানে পালমোনোলজিস্ট অংশুমান মুখার্জি ও ক্রিটিক্যাল কেয়ার স্পেশালিস্ট সুশ্রুত ব্যানার্জির তত্ত্বাবধায়নে রয়েছেন দীপঙ্কর।

সুশ্রুত ব্যানার্জি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘কবে ছাড়ব এখনই বলা যাচ্ছে না। গতকাল তাকে জেনারেল বেডে দেওয়া হয়েছে। সিওপিডি এবং হার্টের পাম্পিংয়ের সমস্যার জন্য তাকে ভর্তি করা হয়েছিল। এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন তিনি। বাড়ির খাবার খাচ্ছেন।’

দীপঙ্করের স্ত্রী দোলন রায় বলেন, ‘আগের চেয়ে এখন অনেকটাই ভালো আছে। শ্বাসকষ্ট নেই। আইসিইউ থেকে বের করে নিয়ে আসা হয়েছে। আপাতত জেনারেল বেডে রাখা হয়েছে।’

গত শুক্রবার সন্ধ্যায় শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে কলকাতার একটি নার্সিংহোমে ভর্তি হন দীপঙ্কর। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কলকাতার বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে রাখা হয় এই অভিনেতাকে।

দীর্ঘ ২২ বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর গত বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় রেজিস্ট্রি বিয়ে করেন ৭৫ বছর বয়েসি দীপঙ্কর ও ৪৯ বছর বয়েসি অভিনেত্রী দোলন রায়। বিয়ের অনুষ্ঠান ছিল একেবারেই ঘরোয়া। এ সময় শুধু ঘনিষ্টজনরা উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন পরিচালক ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন, অভিনেত্রী দোলনের ভাই দুর্গাশীষ প্রমুখ।

প্রকাশ :জানুয়ারি ১৯, ২০২০ ৩:৫৯ অপরাহ্ণ