১০ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | বিকাল ৩:২৬

নতুন খবর দেবেন অপু

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়ালেও এখন সময় কম দিচ্ছেন। চলচ্চিত্রের পাশাপাশি সংসার নিয়েই এখন তার ব্যস্ততা বেশি। শাকিব খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বিয়ে ও প্রেম নিয়ে নানারকম মুখরোচক খবর রটেছে। যদিও এসব খবরের সত্যতা মিলেনি। তবে এবার নতুন খবর দিবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

তবে কি এবার সত্যি নতুন করে সংসার বাঁধার খবর দিবেন অপু? এ বিষয়ে জানতে চাইলে এই ‘ঢালিউড কুইন’ জানান—সময় হলে সবাইকে বলবেন তিনি। এ অভিনেত্রী বলেন, ‘বিষয়টি এমন কিছু নয়। তবে খুব শিগগির একটা নতুন খবর দিব। আশা করছি, সবাইকে পাশে পাব।’ আপাতত নতুন খবরের জন্য কয়েকদিন অপেক্ষা করতে হবে তার ভক্তদের।

অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। সিনেমাটি নতুন বছরে মুক্তি দেয়া হবে বলেও জানা গেছে।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। বাংলাদেশ থেকে আরো অভিনয় করেছেন—রেবেকা, গৌতম সাহা। কলকাতা থেকে আরো অভিনয় করেছেন—গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ। এ সিনেমাটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

প্রকাশ :ডিসেম্বর ২, ২০১৯ ১:১৮ অপরাহ্ণ