১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ভোর ৫:৪০

বিপিএলে রাজশাহীতে খেলবেন আন্দ্রে রাসেল

ক্রীড়া ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার আন্দ্রে রালেসকে দলে নিয়েছে রাজশাহী রয়েলস। আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রাহশাহী খেলার কথা রয়েছে ক্যারিবীয় এ অলরাউন্ডারের।

মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী রয়েলস তাদের অফিসিয়াল ফেসবুকে আন্দ্রে রাসেলের একটি ছবি পোস্ট করে তাতে লিখেছে, ‘মামুর ব্যাটা রাসেল আইসা পড়তেছে আর কিছু লাগে?’

১৭ নভেম্বর বিপিএলের নিলাম অনুষ্ঠিত হয়। বিপিএল প্লেয়ার্স ড্রাফটে ১০ জন দেশি ক্রিকেটারসহ ৪ জন বিদেশি ক্রিকেটারকে দলে অন্তর্ভুক্ত করে রাজশাহী রয়েলস।

তবে টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী ড্রাফটের বাইরে থেকে দু’জন বিদেশি ক্রিকেটারকে দলে ভেড়ানোর সুযোগ থাকায় পাকিস্তানের সাবেক অধিনায়ক অলরাউন্ডার শোয়েব মালিকের পর এবার ক্যারিবীয় ব্যাটিং দানব আন্দ্রে রাসেলকে দলে নিয়েছে রাজশাহী।

বিপিএলে এবারই প্রথম রাজশাহীর জার্সিতে দেখা যাবে ক্যারিবিয়ান এই অলরাউন্ডারকে। বিপিএলের গত আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছেন উইন্ডিজ এ তাকরা ক্রিকেটার।

রাজশাহী রয়েলস: লিটন কুমার দাস, কামরুল ইসলাম রাব্বি, আফিফ হোসেন ধ্রুব, আবু জায়েদ রাহী, অলক কাপালি, মিনহাজুল আবেদীন আফ্রিদি, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, নাহিদুল ইসলাম ও ইরফান শুক্কুর। বিদেশি- রবি বোপারা (ইংল্যান্ড), মোহাম্মদ নওয়াজ (পাকিস্তান), মোহাম্মদ ইরফান (পাকিস্তান), হযরতউল্লাহ জাজাই (আফগানিস্তান), শোয়েব মালিক (পাকিস্তান) ও আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ)।

প্রকাশ :নভেম্বর ২৬, ২০১৯ ৬:৪৩ অপরাহ্ণ