১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ভোর ৫:৩৩

মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ী শিলা

বিনোদন ডেস্ক : ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ বিজয়ী হলেন শিরিন আক্তার শিলা। গতকাল বুধবার রাতে নগরীর বসুন্ধরা কনভেনশনের নবরাত্রী হলে এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। কয়েক হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ের মুকুট পরেন শিলা। এতে প্রথম রানারআপ নির্বাচিত হয়েছেন আনিশা ইসলাম, দ্বিতীয় রানার্সআপ জেসিয়া ইসলাম।

এ অনুষ্ঠানে প্রধান আকর্ষণ ছিলেন মিস ইউনিভার্স ৯৪ বিজয়ী সুস্মিতা সেন। পূর্ব ঘোষণা অনুযায়ী বিজয়ী শিলার মাথায় মুকুট পরিয়ে দেন এই তারকা। বিজয়ীর নাম ঘোষণার পর আবেগাপ্লুত হয়ে পড়েন শিরিন আক্তার শিলা। এ সময় তিনি বলেন, ‘আমার বাবা একজন সৈনিক। তিনি দেশ পাহারা দেন, আজ থেকে আমিও দেশের জন্য কাজ করব। দেশকে সেবা করব। আমিই বাংলাদেশ।’

অন্যদিকে সুস্মিতা সেন বলেন, ‘এই প্ল্যাটফর্ম আমাকে বিশ্ব চিনিয়েছে, আমার জীবনে পরিবর্তন ঘটিয়েছে। আজকের বিজয়ী বিশ্বমঞ্চে এই সুন্দর বাংলাদেশ তুলে ধরার সুযোগ পাবেন।’

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের মেয়ে শিরিন আক্তার শিলা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পদার্থবিজ্ঞানে তৃতীয় বর্ষে অধ্যয়নরত। এর আগে সেরা দশ থেকে পাঁচজন নির্বাচন করা হয়। সেরা পাঁচ হলেন—মারিয়া মুমু, জেসিয়া ইসলাম, শিরিন আক্তার শিলা, আলিশা ইসলাম ও আলফা আম্রান।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ চ্যাম্পিয়ন দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। আগামী ১৯ ডিসেম্বর বসবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর।

প্রকাশ :অক্টোবর ২৪, ২০১৯ ১:০২ অপরাহ্ণ