২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১১:১৩

সবকটা শাড়ি পূজায় পরব: জয়া

বিনোদন ডেস্ক : দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার নতুন সিনেমা ‘রবিবার’। সম্প্রতি কলকাতায় সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে দুর্গাপূজার আয়োজন নিয়ে চলছে তোড়জোর। এ সময় কলকাতাতেই থাকবেন জয়া। পূজার সময় কোনো শুটিং না থাকায় এবার বিশেষ পরিকল্পনা করেছেন তিনি। বিষয়টি ভীষণ উচ্ছ্বসিত এই অভিনেত্রী।

পূজার পরিকল্পনার কথা ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন জয়া। এ অভিনেত্রী বলেন, ‘আমার কাছে ঈদ মানে বাংলাদেশ। দুর্গাপূজা মানে কলকাতা। আগেও পূজার সময় কলকাতায় থেকেছি। তখন ঠাকুরও দেখেছি আবার শুটিংও করেছি। এ বছর আমি একেবারে ফ্রি। তাই দুর্গাপূজা নিয়ে ভীষণ উচ্ছ্বসিত।’

তিনি আরো বলেন, ‘অনেকগুলো ঢাকাই শাড়ি নিয়ে কলকাতায় এসেছি। তার মধ্যে মসলিন, তাঁত, সিল্ক রয়েছে। সব উপহার পেয়েছি। সবকটাই পূজার সময় পরব, একটাও মিস করব না। প্রতিদিন নতুন শাড়ি, পূজা পরিক্রমা, তাই চুটিয়ে প্যান্ডেল হপিং করব। দুর্গাপূজা বাঙালির প্রাণের উৎসব। আর আমার প্রাণ এপার-ওপার দুই বাংলা জুড়ে।’

অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন জয়া। এছাড়া কলকাতার সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ভূত পরী’ সিনেমায় অভিনয় করছেন তিনি। গল্পের ভূত পরীর চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান।

প্রকাশ :অক্টোবর ৩, ২০১৯ ৩:৩৯ অপরাহ্ণ