১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১:৩০

স্থানীয় সরকার ও ডিএনসিসি-ডিএসসিসির ছুটি বাতিল

দেশজনতা অনলাইন :  ডেঙ্গু জ্বর থেকে নাগরিকদের রক্ষায় মশকনিধন কর্মসূচির যথাযথ বাস্তবায়ন, সমন্বয় ও নিবিড় তদারকি নিশ্চিত করতে স্থানীয় সরকার বিভাগ এবং ঢাকার দুই সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের সাপ্তাহিক ও সরকারি ছুটি বাতিল করা হয়েছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো. এরশাদুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। স্থানীয় সরকার বিভাগ গত শুক্রবার এ আদেশ জারি করে।

অফিস আদেশে বলা হয়েছে, ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব রোধে জনসচেতনতা সৃষ্টি, মশার প্রজননস্থল বিনষ্টকরণ, পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা এবং লার্ভা ও মশকনিধন কার্যক্রমে সরকারের বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ, দপ্তর ও সংস্থা ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। এ কর্মসূচিকে সফল করার লক্ষ্যে পুনরাদেশ না দেয়া পর্যন্ত স্থানীয় সরকার বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারী এবং ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডে দায়িত্ব পালনকারী কর্মকর্তাদের সাপ্তাহিক ও সরকারি ছুটি বাতিল করা হলো।

অফিস আদেশে আরো বলা হয়েছে, ইতোমধ্যে ছুটিতে যাওয়া কর্মকর্তা ও কর্মচারীদের ২৪ ঘণ্টার মধ্যে স্বউদ্যোগে কর্মস্থলে যোগ দিতে হবে।

প্রকাশ :আগস্ট ৪, ২০১৯ ১২:১৪ অপরাহ্ণ