৩রা আগস্ট, ২০২০ ইং | ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৩৯

চট্টগ্রামে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ২০

অনলাইন

চট্টগ্রামের পটিয়া উপজেলায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে নারী, শিশুসহ অন্তত ২০ জন দগ্ধ হয়েছেন। দগ্ধ ব্যক্তিদের মধ্যে ১৭ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টায় পটিয়া পৌরসভার পিটিআই ট্রেনিং সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। পেছন দিক থেকে একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় মাইক্রোবাসটির সিলিন্ডার বিস্ফোরিত হয় বলে জানা গেছে। দগ্ধ ব্যক্তিরা সবাই সাতকানিয়ার বাসিন্দা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সহকারী রেজিস্ট্রার নারায়ণ ধর বলেন, ‘রাত সাড়ে ১১টা থেকে রোগীদের এখানে আনা হয়। এখন পর্যন্ত ১৭ জন দগ্ধ রোগী ভর্তি করা হয়েছে। এদের মধ্যে শিশুও রয়েছে। প্রাথমিকভাবে জেনেছি, কয়েকজনের শরীর ২৫ শতাংশের বেশি পুড়ে গেছে।’

প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, একটি মাইক্রোবাস নিয়ে চট্টগ্রাম বিমানবন্দরে এক প্রবাসীকে বিদায় দিয়ে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। বিস্ফোরণের পর স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস আহত ব্যক্তিদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। গুরুতর দগ্ধ ১৭ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রকাশ :জুন ২৬, ২০১৯ ১১:২০ পূর্বাহ্ণ