৫ই জুলাই, ২০২০ ইং | ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ৩:২২

রাজধানীতে দুটি প্রাইভেটকারের সংঘর্ষে উবার যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর এলিফ্যান্টরোড বাটার সিগন্যাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে ফুলবিবি (৫৫) নামে এক নারী মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় একই পরিবারের ছয়জন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক ফুলবিবিকে সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন। নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নাকিব শাকিল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এলিফ্যান্টরোড বাটার সিগন্যাল মোড়ে ভাড়ায় চালিত যাত্রীবাহী উবার প্রাইভেটকারে অন্য একটি প্রাইভেটকার মাঝামাঝি বরাবর ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী প্রাইভেটকারটি উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। যে প্রাইভেটকারটি ধাক্কা দিয়েছিল তার চালককে আটক করা হয়েছে। দু’টি প্রাইভেটকার জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি।

নিহতের স্বজন কামাল হোসেন জানান, তাদের বাড়ি পটুয়াখালীর দশমিনা উপজেলায়। ফুলবিবির স্বামী আবুল কালামের চিকিৎসার জন্য তারা সপরিবারে সাতজন ঢাকায় আসে। ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালের নেমে সেখান থেকে ভাড়ায় চালিত উবার প্রাইভেটকারে করে ধানমন্ডি একটি হাসপাতালে যাচ্ছিল। যাওয়ার সময় এই দুর্ঘটনার শিকার হয়।

প্রকাশ :মে ১৮, ২০১৯ ২:৩৭ অপরাহ্ণ