২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৪:১৬

বগুড়ায় ‘গোলাগুলিতে’ নিহত ২

অনলাইন

বগুড়ার শেরপুর উপজেলায় দুই চরমপন্থী দলের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ লিটন ও আফসার নামে দুজন নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত লিটন সরকার ও আফসার আলী পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (সর্বহারা) সদস্য। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ওয়ান শুটারগান, আট রাউন্ড গুলি, দুটি চাপাতি ও তিনটি পোস্টার পাওয়া গেছে। শুক্রবার রাত সোয়া ১টার দিকে উপজেলার ভবানীপুর বাজারসংলগ্ন ব্রিজের ওপর এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

শনিবার সকালে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, রাত সোয়া ১টার দিকে শেরপুর উপজেলার ভবানীপুর বাজারসংলগ্ন ব্রিজের ওপর দুদল চরমপন্থীদের মধ্যে গোলাগুলি চলছিল। খবর পেয়ে শেরপুর থানার ওসি হুমায়ুন কবিরসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে দুই ব্যক্তিকে গুরুতর অবস্থায় পড়ে থাকতে দেখেন।

তাদের পাশে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, ছয় রাউন্ড গুলি, দুই রাউন্ড ওয়ান শুটারের গুলি, দুটি চাপাতি ও তিনটি পোস্টার পড়েছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের নাম লিটন ও আফসার বলে জানিয়েছেন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

নিহতদের মৃতদেহ বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

প্রকাশ :এপ্রিল ২৭, ২০১৯ ১১:৪৩ পূর্বাহ্ণ