১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | সকাল ১১:২৮

তথ্য গোপনে কঠোর কর্তৃপক্ষ, নিবন্ধনকারী ৩০ হাজার ছাড়িয়ে

বিনোদন ডেস্ক:
চলচ্চিত্র পাড়া এফডিসিতে রবিবার থেকে শুরু হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ অডিশন রাউন্ড। দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে আয়োনজনটি। গতবারের মতো এবারও এটি আয়োজন করছে অন্তর শোবিজ। গত বছরের ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে যাত্রা শুরু হয় প্রতিযোগিতা পর্বটির। প্রথমবারই বেশ সমালোচনার মুখে পড়ে।

গতবারের ভুল থেকে শিক্ষা নিয়েই এবারের আয়োজনটি পরিচালনা করতে চাচ্ছেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। তিনি বলেন, গতবার মিথ্যা তথ্য দেওয়ার কারণে বিভ্রান্তি ছড়িয়েছিল। এবার আর সেগুলো থাকবেনা আশা করি। নতুন দেখে গতবার অনেক বিষয়ে নজর দেয়া সম্ভব হয়নি বা কঠোর হতে পারিনি। এবার কেউ মিথ্যা তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করলে আমরা ১০ লাখ টাকা জরিমানার বিধান রেখেছি। পাশাপাশি আমাদের টিম ও বিভিন্ন সংস্থার মাধ্যমে তথ্য যাচাই করছি।’

এরইমধ্যে আবেদনকারীর সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে বলেও জানান স্বপন চৌধুরী। অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে।বাংলাদেশের চূড়ান্ত বিজয়ী আগামী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশে ঢাকা থেকে রওনা দেবেন। এবারের আয়োজনে বিচারক হিসেবে থাকছেন সংগীতশিল্পী শুভ্রদেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী।

পুরো আয়োজনটির টেলিভিশন পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা।

প্রকাশ :সেপ্টেম্বর ১৭, ২০১৮ ৪:০৬ অপরাহ্ণ