১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | সকাল ১১:৪৬

চট্টগ্রামে র‌্যাবের হাতে ইয়াবাসহ পুলিশ সদস্য গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি:
গ্রামের মিরাসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট বাজারে র‌্যাবের হাতে ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন এক পুলিশ সদস্য। গ্রেপ্তারকৃত ওই পুলিশ সদস্যের নাম আবুল বাশার। তিনি বর্তমানে বরখাস্ত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ লাইনে সংযুক্ত আছেন।

আজ শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গোপনে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ শনিবার সকালে তাকে আটক করা হয় বলে জানান র‌্যাব-৭ এর অধীন ফেনীস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানি অধিনায়ক, স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম।

র‌্যাব জানায়, ফেনীস্থ ক্যাস্পের একটি দল আজ ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারৈয়ারহাটে অভিযান চালায়। এ সময় বাশার মোটরসাইকেল চালিয়ে চট্টগ্রামের দিক থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। তাকে সন্দেহ হলে থামার জন্য সংকেত দেন র‌্যাব সদস্যরা। কিন্তু তিনি না থেমে পালিয়ে যাবার চেষ্টা করলে তার পিছু ধাওয়া করে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ ও গাড়ির বিভিন্ন অংশ তল্লাশী করে বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া যায়।

ক্যাম্প অধিনায়ক জানান, ইয়াবাগুলো গণনা করা হচ্ছে। ৩০ হাজারের মতো হতে পারে। বাশারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর আগে বাশার ব্রাহ্মণবাড়িয়া ডিবিতে থাকাকালে বিজিবির হাতে মাদকসহ আটক হয়ে বরখাস্ত হন বলেও জানান ফাহিম।

প্রকাশ :আগস্ট ১৮, ২০১৮ ১২:০৪ অপরাহ্ণ