২৫শে মে, ২০২০ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ৮:১০

নিজ বাড়িতে দাদি ও নাতনির গলাকাটা লাশ

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী সদর উপজেলায় শোয়ার ঘরে দাদি ও নাতনির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার মূলঘর ইউনিয়নের পশ্চিম মূলঘর গ্রাম থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহত ওই দাদির নাম শাহিদা বেগম (৫০) ও নাতনির নাম লামিয়া আক্তার (৬)। নিহত শাহিদার স্বামী শাজাহান মিয়া ঢাকায় রডমিস্ত্রির কাজ করেন। আর লামিয়ার বাবা শহিদুল ইসলাম মিয়া ঢাকায় একটি স্কুলভ্যান চালান। শহিদুল স্ত্রী নিয়ে ঢাকায় থাকেন। লামিয়া গ্রামের বাড়িতে তার দাদির কাছে থাকত।

এই ঘটনার পর রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) আসমা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ রাকিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) রেজাউল করিম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শাহিদার ভাগিনা শফিকুল মিয়া বলেন, লামিয়া স্থানীয় একটি স্কুলে প্রথম শ্রেণিতে পড়ে। তাঁর মেয়ে লামিয়ার সমবয়সী। একসঙ্গে খেলার জন্য দুপুরে তাঁর মেয়ে লামিয়াকে ঘরের ভেতর ডাকতে যায়। এ সময় তাঁর মেয়ে সেখানে লামিয়া ও তার দাদির নিথর দেহ পড়ে থাকতে দেখে সবাইকে জানায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রাজবাড়ীর পুলিশ সুপার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে তাদের হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

প্রকাশ :আগস্ট ৩, ২০১৮ ৯:৫৯ অপরাহ্ণ