২৮শে মে, ২০২০ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ৮:৩৬

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

জেলা সংবাদদাতা:
কুষ্টিয়া ও চাঁপাইনবাবগঞ্জে আইন-শৃঙ্খলাবাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এদিকে দিনাজপুরের পার্বতীপুরে শনিবার ভোরে মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন।

কুষ্টিয়া: ভেড়ামারায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার চরদামুকদিয়া বাকাপুল এলাকায় শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম শামছুদ্দীন ওরফে শ্যাম (৩৬)। তিনি উপজেলার ক্ষেমিরদিয়াড় বিশ্বাস পাড়া গ্রামের মৃত কুব্বাত আলীর ছেলে। পুলিশের দাবি, তিনি একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে এমন খবরের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে একদল পুলিশ চরদামুকদিয়া বাকাপুল এলাকায় অভিযান পরিচালনা করে।মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তি উপজেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী শামছুদ্দীন ওরফে শ্যাম। তার বিরুদ্ধে ৮টি মাদকের মামলা রয়েছে। শ্যামের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ: সদর উপজেলার মোল্লান এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। তবে তার পরিচয় পাওয়া যায়নি। মোল্লান এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে এমন খবরের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে অভিযানে যায় র‌্যাব একটি দল। সেখানে পৌঁছালে র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায় মাদক ব্যবসায়ীরা। র‌্যাবও পাল্টা গুলি করে। দুপক্ষের গোলাগুলিতে একজন গুলিবিদ্ধ হন। পড়ে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডেপুটি কমান্ডার আবু খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দিনাজপুর: পার্বতীপুর উপজেলার বেলাইচণ্ডী এলাকার বিদ্যুৎ মোড়ে শনিবার ভোরে মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে আব্দুর রহিম নামে একজন নিহত হয়েছেন। রহিম পুরাতন বাজার রেলগেট এলাকার নুরুন্নবীর ছেলে। ওসি হাবিবুল হক প্রধান জানান, উপজেলার বেলাইচণ্ডী এলাকায় গোলাগুলি হচ্ছে এমন খবরের ভিত্তিতে শনিবার ভোরে পুলিশ সেখানে অভিযান চালায়। ঘটনাস্থল থেকে আব্দুর রহিমের লাশ পাওয়া যায়। এছাড়া উদ্ধার করা হয়েছে বন্দুক, গুলি, গুলির খোসা, ১০০ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল। আব্দুর রহিম চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে পার্বতীপুর থানায় একাধিক মামলা রয়েছে।

প্রকাশ :জুলাই ২১, ২০১৮ ১:০৯ অপরাহ্ণ