২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৪:৪৭

লক্ষ্মীপুরে বিএনপির মানববন্ধনে আটক ৬

নিজস্ব প্রতিবেদক :

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির মানববন্ধনে পুলিশ বাধা দিয়েছে। এতে এসময় উপজেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক শিপনসহ ৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ।
আজ সোমবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমানের নেতৃত্বে কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করার সময় পুলিশ ধাওয়া করে। এছাড়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।
এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করার সময় পুলিশ অতর্কিতভাবে হামলা চালিয়ে ৬ নেতাকর্মীকে আটক করে এবং ব্যানার ছিনিয়ে নেয়। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে আটককৃতদের মুক্তির দেয়ার দাবি জানান তিনি।
যতদিন পর্যন্ত দেশনেত্রী বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দেয়া হবে, ততদিন পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।

দৈনিক দেশজনতা/এন এইচ

প্রকাশ :ফেব্রুয়ারি ১২, ২০১৮ ১১:৫৯ পূর্বাহ্ণ