২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | বিকাল ৪:৫৮

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ২১ মামলার আসামি নিহত

মুন্সীগঞ্জ প্রতিবেদক:
মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২১ মামলার আসামি রিঙ্কু (২৪) নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার শিলই ইউনিয়নের বাংলাবাজারের চরবেহেরপাড়ায় এ ঘটনা ঘটে।
এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- এসআই সঞ্জয়, এএসআই নুর হোসেন ও এএসআই সোহেল। গুলিবিদ্ধ সঞ্জয়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুই পুলিশ সদস্যকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।
পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, রিঙ্কুর বিরুদ্ধে ডাকাতি, দস্যুতা, অস্ত্র, চাঁদাবাজি, মাদকসহ অন্তত ২১টি মামলা রয়েছে। রিঙ্কু দেওয়ানকান্দি গ্রামের জসিম দেওয়ানের পুত্র। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো আলমগীর হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রিঙ্কুকে গ্রেফতার করতে পুলিশ বাংলাবাজারের চরবেহেরপাড়ায় অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে রিঙ্কু পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। রিঙ্কুর ছোড়া গুলি এসআই সঞ্জয়ের পায়ে বিদ্ধ হয়। এ সময় অন্য পুলিশ সদস্যরা পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে রিঙ্কু নিহত হন।

দৈনিক দেশজনতা /এন আর

প্রকাশ :ফেব্রুয়ারি ২, ২০১৮ ৪:০২ অপরাহ্ণ