২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ১:৩৭

নোয়াখালীতে অস্ত্র ও ইয়াবাসহ ৮ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক:

জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ ৮ যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাতে শহরের পৌর বাজারে অবস্থিত আলু গুদামের দ্বিতীয় তলার ছাদ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন— জেলার কবিরহাট উপজেলার ধুমচর গ্রামের নাদু মিয়ার বাড়ির সহিদ উল্যার ছেলে রুবেল (২৬), সদর উপজেলার নোয়াখালী পৌরসভার জয়কৃষ্ণরামপুর গ্রামের মৃত মাহবুবুর রহমানের ছেলে ওমর ফারুক সোহান (২৬), সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের কাদির হানিফ গ্রামের নুর নবীর ছেলে এনায়েত করিম রাসেল (১৯), বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার নাজিরপুর গ্রামের এমাম হোসেনের ছেলে শাহাদাত হোসেন (২৩), সদর উপজেলার নোয়াখালী পৌরসভার পশ্চিম শাহাপুর গ্রামের আবু তাহেরের ছেলে মোতাহের হোসেন জাবেদ (২৮), বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামের এমদাদ উল্যার ছেলে কাউছার হামিদ (২৭), নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর গ্রামের সামছুদ্দিন মিয়ার ছেলে মোজাম্মেল হোসেন (২৫) ও কুমিল্লা জেলার কতোয়ালী উপজেলার দৌলতপুর গ্রামের মৃত সৈয়দ মানিক মিয়ার ছেলে জহিরুল ইসলাম (৪০)।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) আবুল খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ পৌর বাজার এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদেরকে গুলি করতে উদ্যত হয় যুবকরা। ম্যাগজিনভর্তি অস্ত্রসহ ৮ যুবককে আটক করে। এসময় তাদের কাছ থেকে গুলিভর্তি একটি ২২ একে রাইফেল ও একটি পিস্তল, ২৬ রাউন্ড গুলি, ১টি ধারালো চাইনিজ কুড়াল ও ৫৫ পিস ইয়াবা জব্দ করা হয়। তিনি জানান, তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

দৈনিক দেশজনতা /এমএইচ

প্রকাশ :জানুয়ারি ২৫, ২০১৮ ১:১৪ অপরাহ্ণ