২৮শে মে, ২০২০ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ১০:১৭

পটুয়াখালীতে কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালি

নিজস্ব প্রতিবেদক:

কন্যা শিশুর জাগরণ, আনবে দেশের উন্নয়ন’ ‘সবার উপরে মানুষ সত্য, তার উপরে কেউ নেই’ এ শ্লোগানে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে জেলা প্রশাসন, মহিলাবিষয়ক অধিদপ্তর ও বাংলাদেশ শিশু একাডেমি পটুয়াখালী জেলা শাখার আয়োজনে রোববার সকাল সাড়ে ৯টায় সার্কিট হাউস সামনে থেকে একটি র‌্যালি বের হরা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিশু একাডেমি প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

পরে জেলা শিশু একাডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো.  মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা দিলারা খানম, জেলা শিশু সংগঠক গোলাম মস্তফা রুদ্র।

জেলা মহিলাবিষয়ক অধিদপ্তরের ডে-কেয়ার ইনচার্জ রেখা রাণী হালদারের সঞ্চালনে আরও বক্তব্য দেন রশিদ কিশালয় বিদ্যায়াতনের অধ্যক্ষ শিরিন নাহার, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আবদুল মোতালেব মোল্লা, শুকতারা মহিলা সংস্থার পরিচালক মাহফুজা ইসলাম এবং জেলা কালেক্টর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী তাবাসুম তুবা।

দৈনিক দেশজনতা /এনএইচ

প্রকাশ :অক্টোবর ১৫, ২০১৭ ১:০২ অপরাহ্ণ