২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১০:৩৫

শেরপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক:

শেরপুরে পৃথক দুটি সড়ক দূর্ঘনায় ৩জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে মাইক্রোবাস চাপায় আনন্দ (১৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। ৩আগস্ট রবিবার সকালে সদর উপজেলার কসুমহাটি বাজারে এ ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলের অন্য দুই আরোহী আহত হয়েছে। নিহত আনন্দ শেরপুর পৌরসভার মীরগঞ্জ মহল্লার আনোয়ার হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে আনন্দ তার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে জামালপুরে বেড়াতে যাচ্ছিল। এসময় তারা সদর উপজেলার কসুমহাটি বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আনন্দ মারা যান। তার সাথে থাকা দুই মোটরসাইকেল আরোহী স্বাধীন ও রায়হান আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে, শেরপুরের ঝিনাগাতীতে ব্যাটারি চালিত আটোরিকশা-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও ৬জন আহত হয়েছেন। ২আগস্ট শনিবার রাতে উপজেলার তেঁতুলতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঝিনাইগাতী উপজেলার ঘাঘড়া কবিরাজ পাড়া গ্রামের মৃত কাজিম উদ্দিনের ছেলে হাজী সাহেব আলী (৮০) ও একই উপজেলার ঘঘড়া পটলপুর গ্রামের ফিরোজ মিয়া (১৮)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাত আটটার দিকে একটি ব্যাটারি চালিত আটো রিকশা ঝিনাগাতী থেকে শেরপুর শহরে আসছিল। এসময় তেঁতুলতলা বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে ওই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আটোরিকশার যাত্রী সাহেব আলী নিহত হন। এছাড়া আটোরিকশায় থাকা ৭জন যাত্রী আহত হন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আটোরিকশার আহত আরেক যাত্রী ফিরোজ মিয়া মারা যান। বাকী আহত ছয় জনকে শেরপুর সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দৈনিক দেশজনতা/এন এইচ

প্রকাশ :সেপ্টেম্বর ৩, ২০১৭ ৫:৪৩ অপরাহ্ণ